শপথের পরেই রাস্তার সংস্কারে ব্যস্ত চেয়ারম্যান

শপথের পরেই জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ২নং পোগলদিঘা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আশরাফুল আলম মানিক বিভিন্ন ওয়ার্ডের পাঁচটি রাস্তার সংস্কার কাজের উদ্বোধন করেছেন।

শনিবার (১২ জানুয়ারি) সকাল থেকে পোগলদিঘা ইউনিয়নের বিন্যাফৈর, মানিকপটল, মালিপাড়া খান বাড়ী, চর পোগলদিঘা, পুঠিয়ারপাড়-সাঞ্চারপারা ও গোবিন্দপটল রাস্তার সংস্কার কাজের উদ্ভোধন করেন।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান আশরাফুল আলম মানিক বলেন, পোগলদিঘা ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের মানুষের চলাচলের জন্য কয়েক বছর আগে গ্রামীণ রাস্তা নতুন করে নির্মাণ কাজ শুরু করা হয়েছিল। বিভিন্ন কারণে নির্মাণ কাজ দীর্ঘদিন যাবত বন্ধ ছিলো। আমরা এসকল সমস্যা সমাধান করে জনগুরুত্বপূর্ণ এসব গ্রামীণ রাস্তাটির নতুন করে সংস্কার শুরু করেছি। এই কাজ শেষ হলে গ্রামের শত শত মানুষ খুব সহজেই বয়ড়া হাটে সহজেই যাতায়াত করতে পারবেন।

সংস্কার কাজের শুভ উদ্বোধন শেষে দুপুরে চর পোগলদিঘা গ্রামে অবস্থিত আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, সহকারী কমিশনার ভূমি ফাইযুল ওয়াসিমা নাহাত, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আলহাজ আ.ফ.ম ডা. শাহান শাহ মোল্লা, একাডেমিক সুপারভাইজার রুহুল আমিন বেগ, ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান সোনা, মোবারক আলী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম, কহিনুর হোসেন, মহিলা মেম্বার কহিনুর আক্তার প্রমুখ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'