শীতার্ত মানুষের পাশে ছানোয়ার হোসেন বাদশা

হাড় কাঁপানো শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবন। কনকনে ঠান্ডার হাত থেকে বাঁচার জন্য অসহায় দরিদ্র মানুষের প্রয়োজন শীতবস্ত্রের। আর সেই কথা ভেবেই অসহায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০ ঘটিকায় উপজেলার পোগলদিঘা এসইএসডিপি মডেল হাই স্কুল মাঠে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বিশেষ উপহার থেকে প্রায় চার (৪) শতাধিক অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা বলেন, সহায় সম্বলহীন শীতার্ত ব্যক্তিরা না পারে পেট ভরে খেতে,না পারে কোনো অসুখ হলে চিকিৎসা করাতে।শীতের রাতে শীতবস্ত্রহীন মানুষজনকে দেখা যায় যে তারা কীভাবে, কেমন কষ্টে রাত যাপন করছে। শীত নিবারণ করার সম্বলটুকুও যাদের নেই, তাই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বরাদ্দ হিসেবে তাদের পাশে কম্বল ও শীতবস্ত্র দিয়ে দাঁড়ানোর চেষ্টা করছি। এছাড়াও সারাদেশে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

উক্ত শীতবস্ত্র কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—২নং পোগলদিঘা ইউনিয়নের ইউ’পি সদস্য মোস্তাফিজুর রহমান সোনা, পোগলদিঘা এসইএসডিপি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শামীম মিয়া, পোগলদিঘা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান আজাদ এবং ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের নুরুল ইসলামসহ অন্যান্য নেতৃত্বস্থানীয় ব্যক্তিবর্গ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'