সরিষাবাড়ীতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৭নং কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কেন্দ্রীয় সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মুনসুর রহমান খাঁন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ….. রাজিউন)। মঙ্গলবার (১১ জানুয়ারি) রাত ৭টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুনসুর রহমান খাঁনের নিজবাড়ি সরিষাবাড়ী উপজেলার বীর বড়বাড়িয়া গ্রামে তার হার্ট অ্যাটাক হয়। এসময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, চেয়ারম্যান মুনসুর রহমান খাঁন ব্যক্তিগত জীবনে চিরকুমার ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি চার ভাই ও তিন বোনের মধ্যে সবার বড় ছিলেন। মৃত্যুকালে তিনি ভাই-বোন, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উপজেলা যুবলীগের সভাপতি এ কে আশরাফুল ইসলাম জানান, আগামীকাল বুধবার (১২ জানুয়ারি) সকাল ১১টায় ঐতিহাসিক গণময়দানে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশাসহ উপজেলা আ’লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এক বিবৃতিতে উপজেলা আ’লীগের সভাপতি জানান, ৭৫ পরবর্তী সময়ে দলের দুঃসময়ে মুনসুর রহমান খাঁন সরিষাবাড়ীতে আওয়ামী লীগের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে আমরা প্রকৃত একজন মুজিব আদর্শের সৈনিককে হারালাম। আমি তার আত্মার শান্তি কামনা করি।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'