বিজয় দিবসে বিনামূল্য রক্তদান ও গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন

‘রক্তের বিনিময়ে স্বাধীনতা অর্জনকারী বাঙালি কখনো রক্ত দিতে ভয় পায় না’ এই স্লোগানে জামালপুরের সরিষাবাড়ীতে বিনামূল্যে রক্তদান ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়েছে। এর সময় প্রায় দেড় শতাধিক মানুষকে তাদের রক্তের গ্রুপ জানিয়ে দেয়া হয়।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০ টায় ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রক্তদান কর্মসূচি ও ১১ টায় সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানের সূচনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. গাজী মোঃ রফিকুল ইসলাম। এই সময় উপস্থিত ছিলেন রেজিমেন্টাল মেডিকেল অফিসার (আরএমও) ডা. সাহেদুর রহমান এবং ব্লাড ফাইটার ফর হিউম্যানিটির সভাপতি মো. রাজিবুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহাম্মেদ, ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক এস.ই শিহাব উদ্দিন, সহ প্রচার সম্পাদক মেহেদী হাসান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ, কার্যনির্বাহী সদস্য জুয়েল রানা, মডারেটর আরএস শফিকুল ইসলাম, মো. ওমর ফারুক, সজীব ও বোরহান উদ্দিন, ভলান্টিয়ার ময়নুল, ক্যাডেট আবু তাল্লাদ ভলান্টিয়ার রাতুল, লিখন, মৌ, শিউলী, সুমি, শাহিনসহ আরও অনেকেই।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'