সরিষাবাড়ীতে বিদ্যুৎপৃষ্টে দাদী-নাতনির মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে দাদী-নাতনির মৃত্যু হয়েছে। জানা-যায়, গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামে মাধুর মোড়ের পূর্ব স্থানে আয়নাল- জয়নাল তাদের ৪ ভাইয়ের ইরিস্ক্রিম প্রজেক্টের মটর লাইনের সার্ভিস তারে বিদ্যুৎ পৃষ্টে এমন মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন বলারদিয়ার গ্রামের মানিক চন্দ্র শীলের ৫ম শ্রেনি পড়ুয়া মেয়ে পূজা রানী (১২) ও তার দাদী সুমতি রানী (৭০)।

জানা-যায়, পূজা রানী বৃহস্পতিবার বিকেলে গরুর জন্য ধানের ক্ষেতে ঘাস কাটতে গেলে জয়নাল ও আইনালের অরক্ষিত ইরিস্ক্রিমের মটর লাইনে বহু পুরানো তারের খুঁটি বাশের গুড়ায় পচন থাকায় ওইদিন বৃষ্টি ও বাতাস হওয়ায় বাঁশের খুঁটিটি তার সহ ভেঙ্গে পড়ে পূজার উপর। এতে বিদ্যুতের তারের সাথে সে (পুজা) জড়িয়ে গেলে, তার দাদী সুমতি রানী নাতনি পুজাকে বাঁচাতে যায় এসময় উভয়েই বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন অতঃপর হাসপাতালে নেওয়ার পূর্বেই তাদের মৃত্যু হয়।

সরিষাবাড়ী পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলি বেগম জানান, বিদ্যুৎপৃষ্ট হয়ে দাদী-নাতনির মৃত্যু হয়েছে বিষয়টি অত্যন্ত বেদনা দায়ক। সনাতন ধর্মাবলম্বীদের সর্বজনীন উৎসব মুখর (দূর্গাপূজা) সময়ে এহেন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা মেডিকেল অফিসার ফারহানা নাঈম বাঁধন ঘটনার (মৃত্যু) সত্যতা নিশ্চিত করেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'