দ্বিতীয় মেয়াদে যোগদান: শাবিপ্রবি উপাচার্যকে কর্মকর্তা সমিতির অভিনন্দন

সাফল্যের সাথে ১ম মেয়াদের দায়িত্ব পালন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে ২য় মেয়াদে যোগদান করায় অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে কর্মকর্তা সমিতি

সাফল্যের সাথে ১ম মেয়াদের দায়িত্ব পালন শেষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে ২য় মেয়াদে যোগদান করায় অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে কর্মকর্তা সমিতি।

শনিবার (২১ আগস্ট) শাহজালাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির সভাপতি মো. তাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম উজ্জ্বল এক যৌথ বিবৃতিতে উপাচার্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিবৃতিতে কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দ বলেন, আজ থেকে শাবিপ্রবির উপাচার্য হিসেবে অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ স্যারের আনুষ্ঠানিকভাবে ২য় মেয়াদের পথচলা শুরু হলো। এজন্য মাননীয় উপাচার্য স্যারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি তার মতো একজন দক্ষ ও বিচক্ষণ ব্যক্তিকে দ্বিতীয় মেয়াদে নিয়োগ দেওয়ায় মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় শিক্ষামন্ত্রী, ইউজিসিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আমাদের প্রত্যাশা, এই মেয়াদেও ঈর্ষণীয় সাফল্যের সাথে শাবিপ্রবি আরও বহুদূর এগিয়ে যাবে এবং বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। স্যারের নেতৃত্বে শিক্ষা ও গবেষণায় শাবিপ্রবি অনন্য উচ্চতায় পৌঁছাবে এবং দেশের বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে দৃষ্টান্ত স্থাপন করবে। শাহজালাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতি বরাবরের মতোই বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও অগ্রযাত্রায় সহযাত্রী হিসেবে কাজ করবে।

অন্যদিকে শনিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে দায়িত্ব গ্রহণকালে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান কর্মকর্তা সমিতি। এসময় কর্মকর্তা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও কার্যকরী সদস্য পরীক্ষা নিয়ন্ত্রক মুজিবুর রহমান উপস্থিত ছিলেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'