সরিষাবাড়ি: ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শোক দিবস পালন

 ভয়াল ১৫ আগষ্ট” মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, “সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা ” জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে,বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে দিবসটি পালন করছে।

এরই ধারাবাহিকতায় জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে আয়োজন করা হয়েছিল কাঙ্গালী ভোজ ও দোয়া মাহফিল। উক্ত অনুষ্ঠানে জাতির পিতা ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ি পৌরসভার ৫নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি মোঃ শুকমান হোসেন করিম সরকার, আলহাজ্ব মকবুল হোসেন, যুবলীগের মিজানুর রহমান মিজু, সরিষাবাড়ি রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ গুলজার হোসেন, বাংলাদেশ অগ্রণী ব্যাংক সরিষাবাড়ি পুরাতন ঘাট শাখার অফিসার জাকির হোসেন খোকন, জামালপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি ইকবাল হোসেন সরকার রিয়াদ, শিমলাপল্লী গ্রাম যুবলীগের হাবিবুর রহমান হাবিব, বাবু ও সুজনসহ সরিষাবাড়ী পৌর ৫নং ওয়ার্ড শাখা’র সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ জাতীয় শোকদিবস উপলক্ষে রান্না করা খাবার এতিমখানা সহ ঐতিহ্যবাহী শিমলাপল্লী গ্রামের সকলের মাঝে বিতরণ করা হয়েছে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'