অসহায় মানুষদের পাশে ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি

বরাবরের মতো ঈদুল আজহা কে সামনে রেখে অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। 

জামালপুরের সরিষাবাড়ীতে স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন ব্লাড ফাইটার ফর হিউম্যানিটির উদ্যোগে উপজেলার বিভিন্ন জায়গায় অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ( ২০ জুলাই) উপজেলার দেড় শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে উপহার বিতরণ করেন উক্ত প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত সকল সদস্যবৃন্দ।

অসহায় ও দুস্থ যারা ঠিকমতো দুই বেলা খেতে পারে না তাদের জন্যই মূলত ব্লাড ফাইটার ফর হিউম্যানিটি সংগঠনের পক্ষ থেকে এই ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহারসামগ্রীর মধ্যে ছিলো সেমাই-২ প্যাকেট, চিনি-১কেজি, তেল-১/২কেজি, লুডুস-১প্যাকেট, দুধের প্যাকেট-২টি, সাবান-১টি।

ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ব্ল্যাড ফাইটার ফর হিউম্যানিটির প্রধান উপদেষ্টা মোখলেসুর রহমান লাভলু, উপদেষ্টা এ কে এম রাশেদুজ্জামান ডালিম, ফিরোজ আলম, মির্জা অপু, মির্জা শাহনেওয়াজ অনিক, জাহিদ হাসান, হাবিবুর রহমান সহ কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজিবুল ইসলাম রিপন, সহ সভাপতি আসাদুজ্জামান নূর, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম আসাদ, প্রচার সম্পাদক ফরিদ আহম্মেদ সহ প্রমুখ।

গরীব-অসহায় মানুষ এসব উপহারসামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করে ব্লাড ফাইটার ফর হিউম্যানিটির সংগঠন এর সাথে সম্পৃক্ত সকলের সুস্বাস্থ্য এবং এমন কর্মকাণ্ড যেন আরো ছড়িয়ে পড়ে সে জন্য দোয়া করেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'