মৃত স্ত্রী’কে হাসপাতালে রেখে পালিয়ে গেলেন স্বামী

সোমবার দুপুরে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চত্বরে স্ত্রী’কে রেখে পালিয়ে যান পাষণ্ড স্বামী

ছবিঃ মৃত রোকসানা

জামালপুরের সরিষাবাড়ীতে বিষক্রিয়ায় মারা যাওয়া স্ত্রী’কে হাসপাতাল চত্বরে রেখে পালিয়ে গেলেন স্বামী।

সোমবার দুপুরে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চত্বরে স্ত্রী’কে রেখে পালিয়ে যান পাষণ্ড স্বামী। পালিয়ে যাওয়ার সময় বিষ খাওয়ার কারণ জানতে স্বামীর পিছু ছুটেও এই বিষয়ে তার নিকট থেকে কিছুই জানা যায় নি। এই সময় তিনি দ্রুত হাসপাতাল ত্যাগ করেন। এই বিষয়ে খোঁজ নিতে তার বাড়ীতে এসে পরিবারের অন্য সদস্যদের পাওয়া গেলেও তাকে ( স্বামী) পাওয়া যায় নি এবং তার বিষয়ে পরিবারের সদস্যরাও বলতে পারেন নি কোনকিছুই।

জানা যায়, গত ছয় থেকে সাত মাস পূর্বে উপজেলার মহাদান ইউনিয়নের বিলপাড় গ্রামের আব্দুল রাজ্জাকের মেয়ে রোকসানার (২০) সাথে একই গ্রামের আফছার আলীর ছেলে লাভলুর (২২) বিয়ে হয়। তবে বিয়ের পর হতে সংসারে পারিবারিক কলহ ছিলো কি’না সেই বিষয়েও এলাকাবাসীর কাছে বার বার জিজ্ঞেস করেও জানা যায় নি। তবে বিয়ের সময় গয়নাগাটি দেনা-পাওনা নিয়ে একটি মনমালিন্য থাকার কথা মেয়ের পারিবারিক সূত্রে জানা যায়।

এই বিষয়ে মেয়ের জ্যাঠা মামুন বলেন, ‘ তারা পরিকল্পিত ভাবে আমাদের মেয়েকে মেরে ফেলতে পারেন, কেননা আমাদের মেয়ে বিষ খাওয়ার কথা না। আমরা জানতে পেরেছি লাভলু বিয়ের পর হতে গয়না পাওনার বাহানায় মাঝে মাঝেই আমাদের মেয়েকে মারধোর করতো’।

এই বিষয়ে মেয়ের আত্মীয় স্বজনদের নিকট অভিযোগের বিষয়ে জানতে চাইলে তারা বলেন,’ মামলার প্রক্রিয়া চলমান, আমরা থানায় ফোন করেছি, পুলিশ আসতেছে; মামলা হলে আপনারা জানতে পারবেন, তবে আমরা এদের ছাড় দিবো না’।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'