দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার

কেনো তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না সে বিষয়ে আগামী সাত (০৭) দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়।

জামালপুর জেলাধীন সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক স্বপন ইসলাম টুটুলকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু ও সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক স্বপন ইসলাম টুটুল কে সাময়িক বহিষ্কার করা হলো এবং কেনো তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না সে বিষয়ে আগামী সাত (০৭) দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হলো।

এই বিষয়ে ঘটনা সত্যতা স্বীকার করে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু বলেন, ‘আমরা সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ আগের চেয়ে আরও বেশি গতিশীল, আমরা অন্যায়কে প্রশ্রয় দেই না, আমাদের দলীয় নেতাকর্মীরা কেউ শৃঙ্খলা ভঙ্গ করলে তার বিরুদ্ধে সর্বদা সাংগঠনিক ভাবে ব্যবস্থা গ্রহণ করার চেষ্টা করি। তারই ফলশ্রুতিতে স্বপন ইসলাম টুটুলের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করেছি।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'