সরিষাবাড়ীতে দীপায়নের মানবতার দেয়ালের শুভ উদ্বোধন

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তারাকান্দিতে সেচ্ছাসেবী সংগঠন দীপায়নের উদ্যোগে অসহায় মানুষদের বস্ত্রের চাহিদা পূরণের নিমিত্তে মানবতার দেয়ালের শুভ উদ্বোধন করলেন একদল তরুণ।

শনিবার ১২ জুন বিকালে তারাকান্দি রেলওয়ে স্টেশনে সুবিধাবঞ্চিত মানুষের জন্যই ‘মানবতার দেয়াল’ এর শুভ উদ্বোধন করা হয়।

জানা যায়, তারাকান্দি রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার শহিদুল ইসলাম উক্ত মানবতার দেয়ালের উদ্বোধন ঘোষণা করেন। এই সময় তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে উদ্যোক্তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সমাজের স্বচ্ছল ব্যক্তিদের এ ধরণের সেবামূলক কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য আহ্বান জানান। এছাড়া তিনি এই কাজে সার্বিক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে সাতটি পুরনো পোশাক দিয়ে মানবতার দেয়াল এর শুভ উদ্বোধন করেন।

এই সময় দীপায়নের সদস্য জনাব রিফাত তালুকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন,’ আমরা তারাকান্দি স্টেশনের মতো সারাদেশের প্রতিটি স্টেশনে এই কার্যক্রম ছড়িয়ে দিতে চাই।

তাছাড়া দীপায়নের অন্যান্য সদস্য যেমন- রকিবুল হাসান নাহিদ, আলহাজ হোসেন, ঈদুল হাসান সাগর, রুমান খান, বিজয় সরকার, সানজিদুর রহমান সানি, নাঈম হাসান কুদ্দুস, জনি ও অন্যান্য সদস্যের উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠানটি সুষ্ঠু ও সুন্দরভাবে সমাপ্ত হয়।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'