সরিষাবাড়িতে উন্নয়ন কাজ পরিদর্শনে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

জামালপুরের সরিষাবাড়ি উপজেলার ২নং পোগলদিঘা ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মালীপাড়া রাস্তার উন্নয়ন কাজ পরিদর্শন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি।

শনিবার ১২ জুন উপজেলার পিংনা ইউনিয়নের মেদুর হয়ে পোগলদিঘা ইউনিয়নের ১ নং ওয়ার্ড মালীপাড়ার রাস্তার উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

এসময় প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি বলেন, শেখ হাসিনা সরকার বাংলাদেশ কে উন্নয়নের রোল মডেলে নিয়ে যাচ্ছেন, তার মাধ্যমেই দেশের অবকাঠামোর ব্যাপক উন্নয়ন হচ্ছে গ্রাম থেকে শুরু করে শহরের রাস্তা-ঘাট, ব্রীজ ও কালভার্টের উন্নয়নের মাধ্যমে দেশসহ দেশের বাহিরে বাংলাদেশের সুনাম অক্ষুন্ন রাখতে সক্ষম হয়েছেন। তিনি আরো বলেন, তার উন্নয়নের সাথে একাত্মতা প্রকাশ করে আমরা তার কর্মীরা গ্রাম পর্যায়ের সকল রাস্তাঘাট নির্মাণ করে যাচ্ছি। অবকাঠামোর উন্নয়ন হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা অচিরেই বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে বলে মন্তব্য করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিহাব উদ্দিন আহম্মদ, সরিষাবাড়ী পৌরসভার নব নির্বাচিত কাউন্সিল সাখাওয়াত আলম মুকুল, ২নং পোগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামস উদ্দিন সামস, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহম্মেদ, ২নং পোগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুহাম্মদ আব্দুল জলিল রতন, আওয়ামীলীগের অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠন, সাংবাদিক সহ সুধীবৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'