সরিষাবাড়ীতে আমাদের বাংলাদেশ সংগঠনের আলোচনা সভা অনুষ্ঠিত

মানবসেবায় নিজেদের নিয়োজিত করতে সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছে এই সংগঠনের কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ

জামালপুরের সরিষাবাড়ীতে সেবামূলক প্রতিষ্ঠান আমাদের বাংলাদেশ সংগঠন কর্তৃক আয়োজিত মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা মহাবিদ্যালয়ের হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, মানবতাই আমাদের শক্তি এই শ্লোগান’কে সামনে রেখে (Humanity Is Our Strength) মানবসেবায় নিজেদের নিয়োজিত করতে ‘আমার বাংলাদেশ’ নামে ১ মে ২০২০ সালে সংগঠনটি সারাদেশে যাত্রা শুরু করে এবং পরবর্তীতে সংগঠনটির কার্যক্রম পর্যায়ক্রমে প্রতিটি উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে ছড়িয়ে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এই সংগঠনের কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ। তারই ধারাবাহিকতায় আজকের এই মতবিনিময় এবং আলোচনার সভার আয়োজন করেন আমাদের বাংলাদেশ সংগঠনের সদ্য গঠিত সরিষাবাড়ী উপজেলা শাখার নেতৃবৃন্দ।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার কার্যকরী সদস্য জনাব আলহাজ্ব মোঃ আবুল হোসেন এবং বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ২ নং পোগলদিঘা ইউনিয়ন শাখার প্রচার সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী জনাব এম এ জলিল রতন। উপস্থিত ছিলেন আমাদের বাংলাদেশ সংগঠনের কেন্দ্রীয় শাখার সাধারণ সম্পাদক আবরার ফয়সাল, উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি আলিফ আরাফাত আলবি, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাশেদ সহ জেলা শাখার নেতৃবৃন্দ।

এই সময় উক্ত অনুষ্ঠানে পর্যায়ক্রমে বক্তব্য রাখেন জনাব আলহাজ্ব মো আবুল হোসেন, আলিফ আরাফাত আলবি, রাশেদ, সৈকত, আপেল, আবরার ফয়সাল এবং এম এ জলিল রতন।

এই সময় উক্ত অনুষ্ঠানে আমাদের বাংলাদেশ সংগঠনের পোগলদিঘা ইউনিয়ন শাখার সভাপতি হিসেবে সজিব রায়হান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয় আরেফিন সাগর’কে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'