সাংবাদিক আশরাফুলের সহযোগিতায় মানসিক ভারসাম্যহীন মহিলা এখন পরিবারের নিকট

জামালপুরের সরিষাবাড়ী পিংনা ইউনিয়নে মানসিক ভারসাম্যহীন মহিলাকে অবশেষে সাংবাদিক আশরাফুলের সার্বিক সহযোগিতায় তার পিতামাতার কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, শুক্রবার (৪ জুন) সরিষাবাড়ী উপজেলায় পিংনা ইউনিয়নে মানসিক ভারসাম্যহীন এক মহিলা পাওয়া যায়। এই সময় সে তার নাম ঠিকানা খুব একটা বলতে পারছেন না। সে উদ্দেশ্যহীনভাবে এদিক-ওদিক ঘোরাফেরা করছে।

এই বিষয়টি জামালপুর জেলার সরিষাবাড়ী মিডিয়া প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আশরাফুল ইসলামের দৃষ্টি গোচর হয়। তখন তিনি বিষয়টি আমলে নেয়ার পর জিজ্ঞাসাবাদ করে তার সম্পর্কে সঠিক তথ্য জানতে পারেন এবং বিষয়টি ফেসবুকে বেশ আলোচিত হয়।

পরবর্তীতে ভারসাম্যহীন মহিলাটি পরিচয় পাওয়া যায়। তার বাড়ি সরিষাবাড়ী উপজেলার দিকপাইত সনুটিয়া গ্রামে। তার আসল বাড়ি কাশিনাথপুর তার স্বামীর বাড়ির দিকপাইত সনুটিয়া গ্রামে।

জানা যায়, আজ (৫ জুন) সকাল ৮ টার দিকে সরিষাবাড়ী মিডিয়ার প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আশরাফুল ইসলাম তার বাবা-মার কাছে তাকে হস্তান্তর করেন।

এই সময় হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেয়ে বাবা মা উচ্ছাস এবং আনন্দ প্রকাশ করেন। পরে তাকে তার মাথায় হাত বুলিয়ে দোয়া করেন। এবং যাদের মাধ্যমে তাকে পাওয়া গেছে তাদের সকলকে অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'