তরফদারবাড়ী মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

ঈদ সামগ্রীর মধ্যে ছিলো চাউল, সেমাই, চিনি, দুধ, আলু সহ আরও অনেক কিছু

জামালপুরের সরিষাবাড়ীতে গরীব, অসহায় এবং দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে) দুপুরে সদ্য প্রতিষ্ঠিত এ ফাউন্ডেশনের উদ্যোগে পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া বাজার সংলগ্ন শহীদ ক্যাডেট স্কুল মাঠে প্রায় ১০০ গরীব, অসহায় এবং দুস্থ পরিবারের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিলো চাউল, সেমাই, চিনি, দুধ, আলু সহ আরও অনেক কিছু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও বর্তমান উপদেষ্টামন্ডলীর সদস্য মোজাম্মেল হক তরফদার তারা মাস্টার, উপজেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহবায়ক কমিটির জামালপুর জেলা শাখার সদস্য আখতারুজ্জামান মুক্তি তরফদার সহ ফাউন্ডেশনের সকল সদস্য বৃন্দ।

এই বিষয়ে তরফদারবাড়ী মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের মূল উদ্যোক্তা আখতারুজ্জামান মুক্তি তরফদার বলেন,’ এটি একটি সম্পূর্ণ মানবসেবা ধর্মী প্রতিষ্ঠান, যা খুবই অল্পকিছুদিন আগে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠিত হওয়ার শুরু থেকে আমরা এই ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন দুর্যোগকালে অসহায় মানুষজনকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি, যা ভবিষ্যতেও চলমান থাকবে বলে আশা করছি’।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'