চেয়ারম্যান পদপ্রার্থী এমএ জলিল রতনের লিপলেট বিতরন

জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ২নং পোগলদিঘা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী এমএ জলিল রতন নির্বাচন কে সামনে রেখে শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কাজসহ তিনি নির্বাচিত হওয়ার মাধ্যমে কীভাবে একটি আধুনিক ইউনিয়ন পরিষদ ও টেকসই উন্নয়ন করা যায় তা লিপলেটের মাধ্যমে তার নিজ নির্বাচনী এলাকায় সর্ব সাধারণের মাঝে প্রচার করেন।

সৎ যোগ্য ও নিষ্ঠাবান ব্যক্তি এবং বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক, পোগলদিঘা ইউনিয়ন আ.লীগের প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আবুবকর সিদ্দিকের সুযোগ্য সন্তান এমএ জলিল রতন।

এমএ জলিল রতন এক সাক্ষাৎকারে বলেন, দলের পদ পদবী নয়, একজন আওয়ামী লীগের কর্মী হয়ে থেকেও অনেক কাজ করা সম্ভব। দীর্ঘদিন যাবত দলীয় ও ব্যক্তিগত ভাবে এই এলাকার আওয়ামীলীগ সরকারের উন্নয়নের স্বার্থে একাত্বতা ঘোষণা করে আপামর জনসাধারণের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছি। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন এবং তার বাবা বীর মুক্তিযোদ্ধা আবুবকর সিদ্দিকের মতো জনগণের সেবক হিসেবে কাজ করার লক্ষ্যে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চান তিনি। সর্বোপরি তিনি এই এলাকার সাধারণ মানুষ ও ভোটারদের প্রাণের দাবী মেটাতে দলীয় মনোনয়নে নৌকা প্রতীক পেলে আসন্ন পোগলদিঘা ইউপি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে শতভাগ জয় লাভের আশার কথা জানিয়ে সংশ্লিষ্ট সকলের দোয়া, আশির্বাদ ও সহযোগিতা কামনা করেছেন।

উক্ত লিপলেট নিয়ে সাক্ষাৎ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা ও আওয়ামীলীগ নেতা আবুল হাসানসহ অন্যান্য নেতাকর্মীর সাথে, এসময় রাস্তায়, রাস্তায় জনসাধারণের মাঝে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও নিজে নৌকা মার্কার মনোনয়নে জয় লাভ করতে পারলে তার উন্নয়নের ধারাবাহিকতা জনসম্মুখে তুলে ধরে সকলের কাছে দোআ ও সহযোগিতা কামনা করেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'