পিংনা ইউনিয়নের আমিই কিং, আর সব ফকিন্নি

ছবিঃ ওয়াকার হাসান বাবন

জামালপুরের সরিষাবাড়ীর পিংনা ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ওয়াকার হাসান বাবন বলেন পিংনাতে আমিই কিং, আর সবাই ফকিন্নি।

জানা যায়, আজ (২২.০২.২১) সন্ধ্যা ৬.০৬ মিনিটে আশরাফুল ইসলাম নামক এক ফেইসবুক আইডি হতে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে, যেখানে দেখা যায় ওয়াকার হাসান বাবন সহ বিদ্যালয়টির প্রধান শিক্ষক ও স্কুলের কোমলমতি শিক্ষার্থীরা অধিকাংশরাই জুতা সহকারে নবনির্মিত শহীদ মিনারে দাঁড়িয়ে আছে। যা খুবই অবমাননাকর, তাই তিনি এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাথমিক শিক্ষা অফিসার এবং উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।

ছবিঃ শহীদ মিনারে জুতা পরিহিত অবস্থায় শিক্ষার্থীরা সহ ওয়াকার হাসান বাবন

এ ব্যাপারে মুঠোফোনে এই প্রতিবেদক অভিযুক্ত বাবনের নিকট জানতে চাইলে তিনি এই মন্তব্য করেন। তাছাড়াও তিনি আরও বলেন,’ শহীদ মিনারের পাছা দিয়ে মানুষ ফুল দেয় না, শহীদ মিনার সাইডে রেখে কিংবা মাঝে রেখে মানুষ ফুল দেয়, যে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তা আমাকে হেয় করার জন্য এই এলাকার কিছু বিখ্যাত সাংবাদিক ফেইসবুকে ছড়িয়ে দিয়েছে, এই শহীদ মিনারটি নতুন তৈরি করা হয়েছে, মিনারটির সামনে আরও জায়গা আছে, আমরা সেখানে দাঁড়িয়ে ছবি তুলেছি বলে জানান তিনি’।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'