পরিবর্তনের অঙ্গিকারে মহাদান ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তাহের

ইতোমধ্যেই তিনি তরুণ সমাজসেবক হিসেবে এলাকায় সুপরিচিত লাভ করেছেন

জামালপুরের সরিষাবাড়ীতে পরিবর্তনের অঙ্গিকার নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন মো. আবু তাহের। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার মহাদান ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া প্রত্যাশা করেন তিনি।

জানা গেছে, উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামের মো. আবু তাহের নির্ভীক, সজ্জন ও মেধাবী যুবক। ইতোমধ্যেই তিনি তরুণ সমাজসেবক হিসেবে এলাকায় সুপরিচিত লাভ করেছেন। ইউনিয়নের সামাজিক কাজকর্মে নিয়মিত অংশগ্রহণ করছেন।

করোনাকালে আবু তাহের নিজ উদ্যোগে মাস্কসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়মিত এলাকায় বিতরণ করেন। বিভিন্ন সময় এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ান। এছাড়া স্থানীয় যুবকদের মধ্য ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। বিশেষ করে করোনাকালে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষনীয় বই বিলি ও বইপাঠ প্রতিযোগিতা প্রসংশা লাভ করে। ইতোমধ্যেই তিনি বিলবালিয়া সামাজিক গোরস্তানের কাজ নিজহাতে মাটি কাটার মধ্যদিয়ে শুরু করেছেন।

এলাকাবাসীর মতে, ন্যায়ভিত্তিক সমাজব্যবস্থা প্রতিষ্ঠায় সৎ, মেধাবী ও তরুণ জনপ্রতিনিধির বিকল্প নেই। এই হিসেবে আবু তাহের ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে জনমানুষের প্রত্যাশা পূরণ হবে বলে তাদের বিশ্বাস।

চেয়ারম্যান প্রার্থী মো. আবু তাহের জানান, মহাদানকে ডিজিটাল ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ্য। এজন্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে পরিবর্তনের অঙ্গিকার নিয়ে মাঠে কাজ করে যাচ্ছি। তাই ইউনিয়নবাসীর সহযোগিতা ও দোয়া থাকলে আমি সফল হবো ইনশাআল্লাহ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'