উপজেলা ভাইস চেয়ারম্যানের স্বামী মাদক সেবন অবস্থায় গ্রেফতার

এ নিয়ে এলাকার লোকজনের মাঝে তৈরি হয়েছে এক ধরনের মিশ্র প্রতিক্রিয়া

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তারের স্বামী মোস্তাফিজুর রহমান মোস্তাক কে গাঁজার আসর থেকে তার (মোস্তাক) সহযোগী তথা একই সাথে মাদক সেবনকারী তিনজন কে আটক করেছে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা।

জানা-যায় শনিবার (০৬.০২.২০২১) দিবাগত রাতে মোস্তাফিজুর রহমান ও তার সাথে সমন্বয় সাধনে থাকা মাদকসেবী লোক গুলো বয়ড়া ব্রিজ সংলগ্ন এলাকায় একটি বাড়ীতে আসর জমিয়ে গাজা সেবন করছিলেন। এমতাবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে তারাকান্দি তদন্ত কেন্দ্রের দায়িত্বরত পুলিশ সদস্যরা খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে তাদেরকে গ্রেফতার করে।

মোস্তাফিজুর রহমান মোস্তাক (৩৬) পিতা মকবুল হোসেন সমেত গ্রেফতার কৃতরা হলেন, সোহেল রানা (৩২) পিতা মোফাজ্জল হোসেন , শামীম মিয়া (৩০) পিতা সুজল আলী, শামীম রেজা (৩৫) পিতা চাঁন মিয়া।

শুধু মাদক বা গাঁজা সেবন করা অবস্থায় গ্রেফতার করেছেন নাকি উনাদের কাছে কোন মাদক দ্রব্য পাওয়া গেছে, এবিষয়ে প্রতিবেদক তারাকান্দি পুলিশ তদন্ত কর্মকর্তা তরিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, না উনাদের (আসামী) কাছে কিছু পাওয়া যায়নি। এর যথাযথ আইনি ব্যবস্থার বিষয়ে জানতে চাইলে তিনি আরও বলেন, আসামিদের জামালপুর কোর্টে প্রেরণ করা হচ্ছে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'