বিনোদনে নতুনত্ব নিয়ে সুস্বজ্জিত যমুনা সিটি পার্ক

জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা গ্রামে অবসর সময়টুকু পরিবারের সাথে কাটানোর নিমিত্তে প্রতিষ্ঠানটি গড়ে তুলেন লেখক,গবেষক ও কলামিস্ট আরফান আলী হাজির সুযোগ্য সন্তান সরকার আবুল হোসেন।

সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা ঐতিহ্যবাহী গ্রামে ২০১৩ সালে মানুষের বিনোদনের চাহিদা পুরনের নিমিত্তে, শিক্ষা বিষয়ক গবেষক, লেখক, কলামিস্ট ও শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী ঢাকা বিভাগ, জাতীয় পদক-২০১৩ জনাব মোঃ আবুল হোসেন সরকার যমুনা সিটি স্হাপন করেন যা ভ্রমন পিপাসু মানুষদের মধ্যে জায়গা করে নিয়েছে। গ্রামের মানুষদের কাজের অবসর সময়টুকু পরিবারের সাথে কাটানোর নিমিত্তে সরকার আবুল হোসেন গড়ে তুলেন এই বিনোদন কেন্দ্রটি যা উপজেলার ভ্রমন পিপাসুদের মনে স্থান করে নিয়েছে। সরকার আবুল হোসেন বলেন,যারা গ্রাম পর্যায়ে চাকরি করে তারা অবসর সময়টুকু কাটানোর মতো তেমন কোন বিনোদনমূলক জায়গা পায়না তাই তাদের বিনোদনের কেন্দ্র হিসেবে যমুনা সিটি পার্ক গড়ে তোলা হয়েছে ।

বর্তমানে পূর্বের তুলনায় আরো বেশি আধুনিকতার কাজ চলছে যা শিশু ও ভ্রমন পিপাসুদের মনে আনন্দ ধারন করতে সহায়ক ভূমিকা পালন করবে বলে আশা করছেন প্রতিষ্ঠানটির প্রধান সরকার আবুল হোসেনে।

তাই যে কেউ বিনোদনের জন্য স্ব-পরিবারে উপজেলার এই বিনোদন কেন্দ্রে আপনার অবসর সময়টুকু কাটিয়ে যেতে পারেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'