সরিষাবাড়িতে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ| Dailytorongobarta

জামালপুরের সরিষাবাড়িতে শীতার্ত হতদরিদ্র,দুঃস্থ ও অসহায় ব্যক্তি ও পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত কম্বল বিতরণ করা হয়।

২২ জানুয়ারি শুক্রবার উপজেলার বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহি অফিসার জনাব শিহাব উদ্দিন আহামদের সভাপতিত্বে উক্ত শীত বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়।

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিুআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। শুক্রবার উপজেলার পোগলদিঘা ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি (মাননীয় তথ্য প্রতিমন্ত্রী তথ্য মন্ত্রনালয়)।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে প্রতিমন্ত্রীর বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান।

উক্ত শীত বস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন, আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি, বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান উপজেলা চেয়ারম্যান, জনাব শিহাব উদ্দিন আহমেদ উপজেলা নির্বাহি অফিসার,জনাব সামস উদ্দিন সামস চেয়ারম্যান ২নং পোগলদিঘা ইউনিয়ন পরিষদ, উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহসভাপতি ফরিদ আহম্মেদ,জনাব এমএ জলিল রতন সাংগঠনিক সম্পাদক সরিষাবাড়ি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সাংবাদিকসহ অন্যান্য সুধীবৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'