আব্বাস উল্লাহ সিকদারের প্রথম মৃত্যু বার্ষিকীতে সরিষাবাড়ীতে দোয়া মাহফিল

আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সমাজসেবক আব্বাস উল্লাহ সিকদারের স্মরণে জামালপুরের সরিষাবাড়ীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আনন্দ টিভি সরিষাবাড়ী প্রতিনিধি নাসিম উদ্দিন এর আয়োজনে আজ (১৯/০১/২০২১ ইং) সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আনন্দ টিভির সরিষাবাড়ী প্রতিনিধি নাসিম উদ্দিন এর সভাপতিত্বে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাধারন সম্পাদক আবুল হোসেন,যুগ্ন সম্পাদক তৌকির আহমেদ হাসু, নির্বাহী সদস্য শফিকুল ইসলাম, কামরুল ইসলাম, সদস্য সোহানুর রহমান সোহান, রমজান আলী, লুৎফর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আব্বাস উল্লাহ শিকদার গত ১৮ জানুয়ারি শনিবার বিকেল সাড়ে ৫ টায় রাজধানীর বনানীতে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭০। তিনি একজন সফল মিডিয়া ব্যক্তিত্ব ছিলেন, আব্বাস উল্লাহ সিকদার সবচেয়ে ব্যবসা সফল বেদের মেয়ে জোসনা ছবির প্রযোজক ছিলেন। তার এই ছবি এতোটাই ব্যবসা করে যে পশ্চিমবঙ্গের কলকাতাতেও রিমেক হয়।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'