চালকের ভূমিকায় সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ

চালকের ভূমিকায় রয়েছে জামালপুর জেলাধীন সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ। ঝিমিয়ে পরা সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগকে আবারও সচল করতে রাত-দিন পরিশ্রম করে চলেছেন সদ্য সাময়িক বহিষ্কারাদেশ থেকে ফিরে আসা ছাত্রলীগ সভাপতি আল আমিন হোসাইন শিবলু। তাছাড়াও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শারীরিকভাবে অসুস্থ থাকায় উপজেলা ছাত্রলীগকে গতিশীল করার সকল দায়িত্ব এসে পড়েছে আল আমিন হোসাইন শিবলুর উপর। এ বিষয়ে শিবলু বলেন, ‘গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের আরেক নাম বাংলাদেশ ছাত্রলীগ। আর তাই বাংলাদেশ ছাত্রলীগের এই ঐতিহ্য ও সাফল্যকে ধরে রাখতে ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীকে সফল করতে নানা কর্মসূচি পালন করছি আমরা সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগ’।

সোমবার (৪ জানুয়ারি ) দিবস’টি পালনে উপজেলা ছাত্রলীগের পূর্ব ঘোষিত কর্মসূচী’র মধ্যে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা শেষে আলোচনা সভা করা হয়।

উক্ত আলোচনা সভায় বাংলাদেশ ছাত্রলীগ সরিষাবাড়ী উপজেলা শাখা’র সভাপতি আল আমিন হোসাইন শিবলু’র সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ প্রমুখ সহ সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

পরে দলীয় কার্যালয় থেকে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু’র নেতৃত্বে আরামনগর বাজার ট্রাক সমিতি মোড় পর্যন্ত র‌্যালী করে শেষ করা হয় কর্মসূচিটি।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'