সরিষাবাড়ী পৌর আওয়ামীলীগ আরও গতিশীল হবে মানু’র ছোঁয়ায়| Dailytorongobarta.com

সরিষাবাড়ী পৌর আওয়ামিলীগ’কে আরও গতিশীল করতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব অর্পণ করা হলো সাবেক যুবনেতা আব্দুল মান্নান মানু’কে।

বুধবার (৩০ডিসেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ‌্যক্ষ মিজানুর রহমান মিজান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান ‍মিজু’র যৌথ স্বাক্ষরে সরিষাবাড়ী পৌর আওয়ামীগের কার্যক্রম কে আরো গতিশীল করার লক্ষে আব্দুল মান্নান মানুকে এই-পত্র তার হাতে তুলে দেয়া হয়।

আব্দুল মান্নান মানু’র উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সহিত পালন করার জন‌্য অনুরোধ করেন পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ‌্যক্ষ মিজানুর রহমান মিজান ও সাধারন সম্পাদক মিজানুর রহমান ‍মিজু।আব্দুল মান্নান মানু পৌর আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করায় তিনি সকলের নিকট আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন। তিনি পৌর সভার বীর ধানাটা গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তিনি সকলকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এই সময় বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী পৌর শাখার সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু জাফর শিশা, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল জাফু, অর্থ সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সহ সভাপতি ও পৌর মেয়র প্রার্থী মনির উদ্দিন,সাধারন সম্পাদক উপাধ্যক্ষ ড.হারুন অর রশীদ প্রমুখ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'