সরিষাবাড়ীতে তৃতীয় শ্রেণী কর্মচারীদের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

জামালপুরের সরিষাবাড়িতে বেসরকারি স্কুলের তৃতীয় শ্রেণী কর্মচারীগণ ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

২৯ ডিসেম্বর সোমবার সকাল ১০ঃ৩০ মিনিটে সরিষাবাড়ী উপজেলা প্রাঙ্গনে তৃতীয় শ্রেণী কর্মচারি পরিষদ সরিষাবাড়ি উপজেলা শাখার সভাপতি মাহফুজুর রহমান রোমানের সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও স্মারক লিপি প্রদান কর্মসূচি শুরু হয়।

জানা যায়, বাংলাদেশ বেসরকারি স্কুলের তৃতীয় শ্রেণী কর্মচারিগণ তাদের ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যেই এই মানববন্ধন কর্মসূচি পালন করেছেন, বক্তব্যে উপজেলা তৃতীয় শ্রেনী কর্মচারি পরিষদের সভাপতি মাহফুজুর রহমান রোমান বলেন,আমরা তৃতীয় শ্রেনীর কর্মচারিগণ একটি স্কুলের প্রশাসনিক কার্যক্রমে সর্বোচ্চ শ্রম দিয়ে থাকি কিন্তু আমরা বেতন থেকে শুরু করে সম্মানের দিক থেকে আমরা অনেক ক্ষেত্রে অবহেলিত যার ফলে ৫ দফার দাবিতে আমাদের আজকের এই মানববন্ধন । তিনি তাদের ৫ দফা দাবির কয়েকটি উল্লেখ করে বলেন, বেতন গ্রেড ১১ তে উন্নতি করন,করনিক বা চাপরাশি না বলে অফিস সহকারী হিসেবে সম্বোধন করা,কাজের পরিধি বিবেচনা করে একই পদে আরো জনবল নিয়োগ দেওয়া, একাধিক জনবলের ভিত্তিতে প্রমোশন সিস্টেম চালু রাখাসহ অন্যান্য দাবিগুলো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পূরন করে আমাদের বৈষম্যের হাত থেকে রক্ষা বলেন আশাবাদী তৃতীয় শ্রেনী কর্মচারি পরিষদ।বক্তব্যে শেষে উপজেলা চেয়ারম্যান, নির্বাহি অফিসার ও মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর স্মারক লিপি প্রদান করেন উপজেলা তৃতীয় শ্রেনী কর্মচারি পরিষদ।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান রোমান তৃতীয় শ্রেনী কর্মচারি পরিষদ সরিষাবাড়ি উপজেলা শাখা,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জামালপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সাইফুল ইসলাম সহ-সভাপতি জামালপুর জেলা তৃতীয় শ্রেনী কর্মচারি পরিষদ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'