সরিষাবাড়িতে মুক্তিযোদ্ধাদের মাঝে শীত বস্ত্র বিতরণ |Dailytorongobarta.com

জামালপুরের সরিষাবাড়িতে বিজয়ের মাস উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি।

শুক্রবার ( ২৫ ডিসেম্বর ২০২০) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ শিহাব উদ্দিন আহমেদের সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়।

স্বাধীনতার সূর্য সন্তান যারা ১৯৭১ সালে রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে আমাদের এই সোনার বাংলা উপহার দিয়েছিলেন তাদের সম্মান স্বরূপ মাননীয় প্রতিমন্ত্রী তাদের এই শীতের কষ্টের কথা বিবেচনা করে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীত বস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করেন এবং উপজেলার প্রত্যেকটি মুক্তিযোদ্ধাদের মাঝে তিনি শীত বস্ত্র তুলে দেন। উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে ডাঃ মুরাদ হাসান এমপি বলেন, ইতিহাসের অনেকেই স্বাধীনতার জন্য জীবন দিয়েছেন কিন্তু তারা স্বাধীনতা আনতে সক্ষম হননি, তিনি বলেন বঙ্গবন্ধুর একান্ত প্রচেষ্টা এবং দু’লক্ষ মা-বোন ও ৩০ লক্ষ মানুষের তাজা রক্তের বিনিময়ে এ স্বাধীনতা এসেছে এটা আমাদের সবাই কে মনে রাখতে হবে আর জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের অবমাননা করার কোন সুযোগ নেই তাদের শ্রদ্ধাভরে স্মরণ করার সর্বস্তরে আহবান জানান।

উক্ত শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোফাজ্জল হোসেন, সাবেক কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সাখাওয়াত হোসেন মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফ হোসেন, ছাত্রনেতা নীরব, সাংবাদিকসহ দলীয় নেতাকর্মীবৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'