সরিষাবাড়িতে তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

জামালপুরের সরিষাবাড়িতে বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের কার্যনির্বাহী কমিটি পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভাটি ১৬ নভেম্বর ২০২০ (সোমবার) বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। মতবিনিময় ও কার্যনির্বাহী কমিটি পরিচিতি সভাটি জনাব মোঃ মাহফুজুর রহমান রোমানের সভাপতিত্বের মাধ্যমে শুরু হয় (সভাপতি তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সরিষাবাড়ি উপজেলা শাখা)।

উক্ত মতবিনিময় সভায়, তৃতীয় শ্রেণী কর্মচারীরা তারা তাদের বিভিন্ন দাবী উপস্থাপন করে বক্তব্য প্রদান করেন। বক্তব্যে কর্মচারীবৃন্দ বলেন, আমরা অনেকভাবে অবহেলিত যার মধ্যে অন্যতম হচ্ছে আমাদের কেরানি বলে ব্যবহার করা, আমাদের পদন্নোতি না থাকা,বেতনের বৈষম্যসহ অন্যান্য। বক্তব্যে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীরা আরো বলেন,আমারা একটি শিক্ষা প্রতিষ্ঠানে সর্বোচ্চ শ্রম দিয়ে থাকি অথচো আমরা নানাবিধ থেকে বৈষম্যের শিকার হয়ে থাকি তাই আমাদের উপরের দাবীগুলোসহ এবং আমাদের সাথে সৌহার্দপূর্ণ ব্যবহার করার মধ্য দিয়ে অফিস সহকারী হিসেবে সম্বোধন করতে হবে বলে প্রত্যেকটি স্কুলের প্রধান শিক্ষকের কাছে আহবান জানান এবং উপরের বৈষম্যগুলো দূরীকরণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুমঙ্গল হয় বলে আশা ব্যক্ত করেন।

কার্যনির্বাহী কমিটি ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃআব্দুল ওয়াহাব প্রধান শিক্ষক বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয়, প্রধান আলোচক মোঃমামুন অর রশিদ সরকার সাধারণ সম্পাদক তৃতীয় শ্রেনী কর্মচারী পরিষদ, জামালপুর জেলা শাখা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাইফুল ইসলাম, আবুল হোসেন,জহুরুল ইসলামসহ অনেকেই।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'