পোগলদিঘা ইউনিয়ন পরিষদ’কে আধুনিকায়নের স্বপ্ন দেখেন চেয়ারম্যান পদপ্রার্থী এম এ জলিল রতন

জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার মধ্যে ২ নং পোগলদিঘা ইউনিয়ন পরিষদ অন্যতম। ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী এম এ জলিল রতন । ০৯ টি ওয়ার্ড এর সমন্বয়ে গঠিত জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়ন পরিষদ আধুনিকরনের স্বপ্নদ্রষ্টা আস্থাভাজন নেতৃত্ব বীর মুক্তিযোদ্ধার সন্তান এম এ জলিল রতন । চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নকে এগিয়ে নিয়ে যেতে তার ভবিষ্যৎ পরিকল্পনা যেন সোনার বাংলা বিনির্মানের পাথেয়।

তিনি জানান চেয়ারম্যান নির্বাচিত হলে কালভার্ট, সিসি রাস্তা, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোর উন্নয়ন, রাস্তা ভরাটসহ প্রভৃতি নানান উন্নয়নের দৃশ্যমান ভূমিকা পালনে বদ্ধপরিকর।

এক বিশেষ সাক্ষাৎকারে তিনি আরও জানান, আমি সব সময় জনগণের কল্যাণে কাজ করবো, তাদের ভালোবাসায় আমার ভবিষ্যৎ পথচলা। করোনার ক্রান্তিলগ্ন থেকে শুরু করে সাম্প্রতিক বন্যাসহ নানান প্রতিকূল অবস্থায় সরিষাবাড়ি আসনের মাননীয় সংসদ তথ্য প্রতিমন্ত্রীর নির্দেশে জনগণের দ্বারপ্রান্তে এগিয়ে এসে তাদের কল্যাণে কাজ করেছি এবং ভবিষ্যতে আমার উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে।

উল্লেখ্য তিনি ১৯৭১ সালের একজন যোদ্ধা বীর মুক্তিযোদ্ধা আবুবকর সিদ্দিকের সুযোগ্য পুত্র, সরিষাবাড়ি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক, পোগলদিঘা এসইএসডিপি মডেল হাই স্কুল ও ৯৮ নং গোবিন্দ পটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি পদে দায়িত্বরত।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'