চরদাশের বাড়ী গ্রামের রাস্তার বেহাল দশা, তথ্য প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

বন্যার সময়ে কলা গাছের ভেলা বানিয়ে বাড়ীতে ঢুকতে হয়! এছাড়াও মুমূর্ষ রোগী ইমারজেন্সি মুহূর্তে হসপিটালে নেয়ার সময় পড়তে হয় নানা জটিলতায়

জামালপুরের সরিষাবাড়ীর সাতপোয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের অন্তর্গত চরদাশের বাড়ী গ্রামের রাস্তার বেহাল দশা, চলাচলের চরম দূর্ভোগের কথা জানিয়েছেন এলাকাবাসী।

এ বিষয়ে সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, চরদাশের বাড়ী গ্রামের দাশেরবাড়ী মোড় ও জিগাতলা মোড়ের মধ্যবর্তী স্থানে গ্রামের ভিতরে কোন রাস্তা না থাকায় এই এলাকার লোকজনদের অন্যের বাড়ীর উপর দিয়ে যাতায়াত করতে হয়; যার ফলে মাঝে মাঝেই নানা ধরনের সমস্যার সৃষ্টি হয়।

তাছাড়া বন্যার সময়ে কলা গাছের ভেলা বানিয়ে বাড়ীতে ঢুকতে হয়! এছাড়াও মুমূর্ষ রোগী ইমারজেন্সি মুহূর্তে হসপিটালে নেয়ার সময় পড়তে হয় নানা জটিলতায়।

তাই এলাকার মানুষের জন্য চরম দূর্ভোগ এই রাস্তা জনিত সমস্যার সমাধানের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মুরাদ হাসানের দৃষ্টি আকর্ষণ করছেন ভুক্তভোগী এলাকাবাসী।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'