আসন্ন ইউপি নির্বাচনে জনগণের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চান এমএ জলিল রতন

সরিষাবাড়ি  উপজেলার ২নং পোগলদিঘা ইউনিয়নবাসির ভালোবাসা নিয়ে, আগামী নির্বাচনকে সামনে রেখে,  চেয়ারম্যান পদপ্রার্থী সাধারণ মানুষের সুখ- দুঃখের সাথী, পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা সরিষাবাড়ি  উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদের সাংগঠনিক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আবুবকর সিদ্দিকের সুযোগ্য উত্তরসূরী ও বাংলাদেশ আওয়ামীলীগ ও মাননীয় সংসদ তথ্য প্রতিমন্ত্রীর বিশস্ত কর্মী এমএ জলিল রতন বলেছেন, আমি যদি চেয়ারম্যান হই, তাহলে নিজ এলাকা ২নং পোগলদিঘা  ইউনিয়ন বাসির ভালোবাসা নিয়ে কাজ করে যাব। বৃহস্পতিবার (৮ অক্টোব) বিকেলে তিনি এই প্রতিবেদকের সাথে সাক্ষাৎকালে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মানুষের সুখে-দুঃখে, সবসময় সেবা করে যাচ্ছি, বিনিময়ে  মানুষের  ভালোবাসা পেয়েছি । আমি আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে সুখে- দুঃখে  সেবা দিয়ে  এলাকাবাসির ভালোবাসা কুড়িয়ে নিতে চাই, তিনি আরো বলেন শেখ হাসিনা সরকার দেশের আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন এবং তা বাস্তবায়ন করে যাচ্ছেন তাই তার ধারাবাহিকতায় আমি আমার ইউনিয়ন কে সন্ত্রাস ও মাদকমুক্ত একটি আদর্শ ইউনিয়ন হিসেবে আমি আপনাদের সামনে তুলে ধরতে চাই, এটাই মুক্তিযোদ্ধার একজন সন্তান হিসেবে আমার প্রত্যাশা।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'