সরিষাবাড়িতে ধর্ষন নির্মূলে সোচ্চার ছাত্রলীগ

“বঙ্গবন্ধুর বাংলায়, ধর্ষকের ঠাঁই নাই” এই স্লোগানকে সামনে রেখে নোয়াখালী বেগমগঞ্জের ধর্ষন সহ সারা দেশে নারী নির্যাতন, ধর্ষণ-নিপিড়নের ঘটনায় সম্পৃক্ত ও জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে জামালপুরের সরিষাবাড়ীতে মোমবাতী প্রজ্জ্বলন ও প্রতিবাদ মিছিল করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বুধবার রাতে জেলা ছাত্রলীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী আসাদুজ্জামান বাবুর নেতৃত্বে এ প্রতিবাদ মিছিলটি তারাকান্দি সারকারখানা এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে শহীদ মিনারে গিয়ে পথসভায় মিলিত হয়। এসময় ছাত্র নেতা আসাদুজ্জামান বাবু বলেন,জননেত্রী শেখ হাসিনা সরকার কোন ধর্ষনকারী ও অন্যায়কারীকে এই স্বাধীন বাংলায় দেখতে চায় না সে যেই হোক না কেন তাকে শাস্তি পেতেই হবে, অন্যায়কারীরা কোন দলের নয় এরা দেশ ও জাতির শত্রু এদের বিচার এই স্বাধীন বাংলার বুকেই করা হবে।

উক্ত ধর্ষন নির্মূল মিছিলে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, পোগলদিঘা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইকবাল হাসান লতিফ, জেলা শেখ রাসেল স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি নাঈম হাসান, ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি, ফরহাদ, শাহিন আলম, আল আমিন, লিখন, রানা, নাজমুল, পন্ডিত বাবু, জয়, সাগর, রাকিব, সাদিক, হাসান প্রমুখ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'