জমকালো আয়োজনের মধ্যে দিয়ে তারাকান্দিতে শেখ হাসিনার জন্মদিন পালন

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিকের উদ্দ্যোগে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

বিশ্ব বাঙালির আশার বাতিঘর, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীঘার্য়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জামালপুরের সরিষাবাড়ীতে সোমবার রাতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিকের উদ্দ্যোগে তারাকান্দি তার নিজ বাড়ীতে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে বলে জানা যায়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবু, পোগলদিঘা ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ফজলুল হক, উপজেলা যুবলীগ নেতা শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সহ দলীয় নেতা- কর্মীরা।

এই সময় সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক তার বক্তব্যে বলেন -‘বিশ্ব বাঙালির আশার বাতিঘর,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র দূরদৃষ্টি, বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। মাথাপিছু আয় বাড়ছে, কমছে দারিদ্র্যতা। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর মত বৃহৎ প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এগিয়ে চলেছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের কাজ। মহাকাশে উৎক্ষেপণ হয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট -১। জননেত্রী শেখ হাসিনা বিশ্ব শান্তিতে বিশ্বাসী। জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবিলা, তথ্যপ্রযুক্তি, নারীর ক্ষমতায়ন সহ দারিদ্র্যবিমোচনে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি দেশি-বিদেশি অনেক পুরস্কারে ভূষিত হয়েছেন এবং দেশের জন্য বয়ে এনেছেন বিরল সম্মান। দেশকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলায় পরিণত করতে তিনি” ভিশন ২০২১’ও ২০৪১’ কর্মসূচি গ্রহণ করেছেন। গণতন্ত্রের মানস কন্যা শেখ হাসিনা তার পিতার মতোই গণমানুষের নেতা। রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে তিনি শুধু দেশেই নন, বহির্বিশ্বে অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। অত্যন্ত সাদামাটা জীবন যাপনে অভ্যস্ত শেখ হাসিনা ত্যাগী ও মমতাময়ী কিন্তু গণতন্ত্র ও মানুষের অধিকার আদায়ে আপোসহীন। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে উন্নয়ন ও সমৃদ্ধির কাঙ্খিত লক্ষ্যে- এ আমার দৃঢ় বিশ্বাস। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আমি তার নিজের ও পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করছি’।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'