সরিষাবাড়িতে খাদ্য বান্ধব কর্মসূচীর চাউল বিতরণ

জামালপুরের সরিষাবাড়িতে খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১০ টাকা কেজি দরে চাউল বিতরণ করা হয়,শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ এই স্লোগানের ধারাবাহিকতায় উপজেলার বিভিন্ন স্পটে এই চাউল বিতরণ কর্মসূচি সম্পন্ন করা হচ্ছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার ২নং পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া কুলঘাটে বুশরা এন্টারপ্রাইজের ডিলার মোঃআল-আমিন কে জন প্রতি ১০ টাকা দরে ৩০ কেজি চাউল বিতরণ করতে দেখা যায়,ডিলার আল-আমীন জানান, ৫২৩ জনের মাঝে তিনি এ চাল বিতরণ করছেন। এভাবে পর্যায়ক্রমে প্রতিজন ডিলার তার নীজ এলাকার আওতাধীন কার্ডধারীদের মাঝে জনপ্রতি ৩০ কেজি চাউল ১০ টাকা হারে বিতরণ করেন। এ চাল বিতরণ কার্যক্রম সেপ্টেম্বর মাস থেকে নভেম্বর মাস পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানা যায়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃশিহাব উদ্দিন আহম্মদ জানান,প্রধানমন্ত্রীর খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ১০ টাকা কেজি দরে চাল সঠিক ওজনে প্রত্যেক সুবিধাভোগীর মধ্যে বিতরণ করার জন্য বলা হয়েছে, কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'