শেখ হাসিনার জন্মদিনে সরিষাবাড়িতে ছাত্রলীগের বৃক্ষরোপণ

জামালপুরের সরিষাবাড়িতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছেন জামালপুর জেলা ছাত্রলীগের সদস্য ও সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আসাদুজ্জামান বাবু।

জানা যায়, সোমবার (২৮ সেপ্টেম্বর) দিনব্যাপী কাবারিয়া বাড়ী, এডভোকেট মতিয়র রহমান তালুকদার রেলওয়ে স্টেশন এবং বারইপটলসহ উপজেলার বিভিন্ন স্পটে তারা তাদের বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন। এসময় ছাত্র নেতা আসাদুজ্জামান বাবু এই প্রতিবেদক কে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছি। প্রধানমন্ত্রী আপামর জনসাধারণ দেশ ও পরিবেশের উন্নয়নের জন্য বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহন করেছেন আর তারই ধারাবাহিকতায় আমাদের এই কর্মসূচি’।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাস্টার, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সামিউল ইসলাম, ছত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, রবি,ফরহাদ,নাঈম,রাকিব,রাজন,নাজমুল,মানিক,জয়,সাগর ও বিপুসহ অন্যান্য ছাত্রলীগ সদস্য।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'