সরিষাবাড়িতে অসহায় শ্রমিকদের মাঝে তথ্য প্রতিমন্ত্রীর ভ্যানগাড়ী বিতরণ

ভ্যান -রিকশা শ্রমিক ইউনিয়নের অনুরোধে এই উপহার সামগ্রী বিতরণ করা হয় বলে জানা যায়

জামালপুরের সরিষাবাড়িতে ভ্যান -রিকশা শ্রমিক ইউনিয়নের অনুরোধে উপজেলায় বসবাসরত হতদরিদ্র মোঃমকবুল হোসেন কে ভ্যান বিতরণ করেন মানবতার ফেরিওয়ালা তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি। শনিবার ২৬ সেপ্টেম্বর রাতে  এই  ভ্যানগাড়ি বিতরণ করা হয়।  

শ্রমিক ইউনিয়ন হতে জানা যায়, মকবুল হোসেন উপজেলার মহেশ সাধুর ছেলে, আর্থিক অনটন ও অসচ্ছল অবস্থার মধ্য দিয়ে তাদের সংসার চলে টাকা -পয়সাও নেই যে তা দিয়ে একটি ভ্যান বা রিকশা কিনবে তাই মকবুল হোসেনের বাবা মহেশ সাধু উপজেলা শ্রমিক ইউনিয়নের মাধ্যমে ডাঃ মুরাদ হাসান এমপির কাছে অনুরোধ করেন একটি ভ্যানগাড়ীর দিয়ে তাদের ভাগ্যের পরিবর্তনের জন্য,মানবতার ঢাকে সাড়া দিয়ে মানবতার ফেরিওয়ালা ডাঃ মুরাদ হাসান এমপি তার ২০২০-২০২১ অর্থ বছরের টি.আর প্রকল্প হতে অসহায় মকবুল হোসেন কে একটি ভ্যান বিতরণ করেন। ডাঃ মুরাদ হাসান এমপি বলেন আমার উপজেলার কোন অসহায় মানুষ না খেয়ে থাকবে না, আওয়ামী লীগ সরকার সবসময় আপনাদের পাশে ছিলো,আছে এবং থাকবে। উক্ত ভ্যান বিতরণ অনুষ্ঠানে ভ্যান শ্রমিক ইউনিয়নের সকল সদস্যের উপস্থিতে ডাঃ মুরাদ হাসান এমপি নিজে ভ্যানগাড়ীর চাবী তুলে দেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'