সরিষাবাড়ীতে ভোটারদের দোরগোড়ায় মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ

এই সময় তিনি পৌরসভার নাগরিক অধিকার নিশ্চিতকরণ ও জনগণের দুঃখ দূর্দশা ঘোচানোর প্রতিশ্রুতি দিচ্ছেন বলেও জানা-যায়

জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন পৌর নির্বাচনের হাওয়া তথা ব্যস্ততার মধ্যে দিয়ে প্রাণচাঞ্চল্য হয়ে উঠেছে পৌরসভার সকল ওয়ার্ড সহ প্রত‍্যন্ত অঞ্চলগুলো।

জানা-যায় সরিষাবাড়ীর আওয়ামীলীগ সমেত অঙ্গ ও সহযোগী সংগঠনের নৌকা প্রতীক থেকে মনোনয়নের আশান্বিত চিন্তায় সকল প্রার্থী-ভোটারদের সাথে আলোচনা ও মতবিনিময় করছে। মতবিনিময় কালে প্রার্থীগণ পৌরসভার নাগরিক অধিকার নিশ্চিতকরণ ও জনগণের দুঃখ দূর্দশা ঘোচানোর প্রতিশ্রুতি দিচ্ছে বলেও জানা-যায়। এদিকে করোনায় ব‍্যহত এলাকার সকল ব‍্যবসা সহ চায়ের দোকানিদের ঝিঁমিয়ে পড়া ব‍্যবসা, নির্বাচনী হাওয়ায় প্রার্থী ও সাধারণ মানুষের গণসংযোগের স্থান (চায়ের দোকান) হওয়ায় সামাজিক দূরত্ব তথা স্বাস্থ্যবিধি মেনে দোকানীদের চলছে সরগরম ব‍্যবসা।

একাধিক প্রার্থীর সাথে আলোচনাকালে সরিষাবাড়ীর কৃতি সন্তান, বীর মুক্তিযোদ্ধা স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর সহচর ও প্রধানমন্ত্রীর অত‍্যন্ত আস্থাভাজন, স্বাধীন স্বার্বভৌমত্ব অর্জনের অগ্রনায়ক, প্রয়াত আব্দুল মালেক তাঁর সুযোগ‍্য উত্তরসূরি মঞ্জুরুল ইসলাম বিদ‍্যুৎ তাঁর কাছে জানতে চাইলে তিনি বলেন, “সম্ভ্রম সমেত ঐতিহ্য, আদর্শ বিষয়ক শব্দটিকে তরান্বিত করে। আর একজন ব‍্যক্তির সকল গুণবাচক বা ভালোর দিক সমষ্ঠির সমন্বয় শব্দটি হচ্ছে আদর্শ। একজন ব‍্যক্তি কর্তৃক জনগণের সেবা বা প্রতিনিধিত্বে আসার পূর্বে তাঁর মানবতাবোধ ও আদর্শিক মতাদর্শ চিন্তায় নিঃস্ব মানুষের মানবিক উন্নয়নে ব্রতি হয়ে দারিদ্র্যমুক্ত দেশ গড়তে সরকারের সহযোগীতা ও বিত্ত্ববান রাজনৈতিক নেতৃত্বস্থানীয়র অন্তরায়, দানবীরতায় পারে এদেশের না খেয়ে থাকা মানুষের ভাগ‍্যের উন্নয়ন করতে। স্বাধীনতার মহান স্থপতির শ্রেষ্ঠ ব‍্যক্তিত্বের উৎকৃষ্ট নিদর্শন বঙ্গবন্ধুর মতবাদ রাষ্ট্রীয় সরকারের দূর্নীতি অতঃপর দরিদ্র, হতদরিদ্র সহ দারিদ্র্যসীমার নিচে বসবাসরত মানুষের মানবিক উন্নয়নের দিক নির্দেশনা ও পদচারণায় বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রীর বিচক্ষণ মনস্থিরতায়, বঙ্গবন্ধুর আদর্শে গড়া ৭১’ এর মুক্তিযুদ্ধের চেতনায়, দারিদ্র্য মুক্ত পৌরসভা গড়ার লক্ষ‍্যে সরিষাবাড়ীবাসীর নাগরিক অধিকার নিশ্চিতকরণের মধ‍্যেদিয়ে, প্রধানমন্ত্রীর মূললক্ষ‍্য দারিদ্র্য মোচনের অভিপ্রায় ও ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করার আশাবাদে আমার এমন পদচারণা।

অতঃপর সরিষাবাড়ী পৌরবাসীর কাছে আমার মনোনয়ন যেন নিশ্চিত হয়, এ জন‍্য সকলের কাছে দোয়া প্রার্থনার আশাবাদ ব‍্যক্ত করছি”।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'