দুঃস্থ ও অসহায় শিক্ষার্থীদের মাঝে মশারী বিতরণ করলেন মারকাজুল হিদায়াহ্ ফাউন্ডেশন

জামালপুরের সরিষাবাড়িতে ১২ সেপ্টেম্বর শনিবার মারকাজুল হিদায়াহ্ ফাউন্ডেশনের এর উদ্যোগে ডেঙ্গু, চিকনগুনিয়া ও ম্যালেরিয়া থেকে সুরক্ষার জন্য ক্বওমী ও হাফিজিয়া মাদরাসা অসহায় ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে মশারী বিতরণ করেন। 

সাম্প্রতিক সময়ের বন্যার কারনে সারাদেশে মশার উপদ্রব বেড়ে যাওয়ায় বিভিন্ন ধরনের মশাবাহিত রোগে আক্রান্ত হচ্ছে অনেকে, এসব রোগের মধ্যে রয়েছে ডেঙ্গু, চিকনগুনিয়া ও ম্যালেরিয়া। এসব মশা বাহিত রোগ প্রতিহত করার জন্য সরিষাবাড়িতে ক্বওমী ও হাফিজিয়া মাদরাসার অসহায় ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে মশারী বিতরণ করেন ইসলামি শরীআ মোতাবেক পরিচালিত মারকাজুল হিদায়াহ্ ফাউন্ডেশন, সার্বিক ব্যবস্থাপনায় সরিষাবাড়ি উলামা পরিষদ।

উক্ত মশারী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাননীয় মন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি (তথ্য মন্ত্রনালয়), জনাব বীর মুক্তিযোদ্ধ গিয়াস উদ্দিন পাঠান উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহম্মদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক জনাব উপাধ্যক্ষ মোঃ হারুন -অর-রশীদ, হাফেজ মুফতি বাকী বিল্লাহ সাধারণ সম্পাদক মারকাযুল হিদায়াহ্ ফাউন্ডেশন, বিভিন্ন মাদরাসার শিক্ষক, আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মী, সাংবাদিকসহ সুধীমহল।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'