আপনার পুলিশ আপনার পাশে এই শ্লোগানে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন

“মুজিববর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভায় ৯ ও ১০নং বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে সরিষাবাড়ী পৌরসভার ১,২,৩ ও ৪, ৫, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলরদের উপস্থিতিতে সরিষাবাড়ী থানা কার্যালয়ে এই বিট পুলিশিং কার্যক্রম সভাটি অনুষ্ঠিত হয়। উক্ত উদ্ভোধনী সভায় সভাপতিত্ব করেন সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করিম এবং অনুষ্ঠানটির সঞ্চালনা করেন এস আই ছাইফুল ইসলাম ও আরিফুল ইসলাম।

এই সময় উপস্থিত ছিলেন, সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক এবং আসন্ন পৌর নির্বাচনে সুযোগ্য মেয়র পদপ্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ, পৌর কাউন্সিলর কালাচাঁন পাল, সোহেল রানা, নূরুল ইসলাম ও ৭নং কামারাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ছামিউল খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা। উক্ত বিট পুলিশিং সভার সভাপতি ও সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করিম বলেন, আপনাদের সেবা ও নিরাপত্তা প্রদানে লক্ষ্যে পুলিশ বাড়ী বাড়ী গিয়ে খোঁজ নিবে। কেননা আপনারা হচ্ছেন মুনিব আর পুলিশ হচ্ছে আপনাদের নিরাপত্তারক্ষী সেবক। সুন্দর দেশ ও সমাজ গড়তে আপনাদের আন্তরিক সহযোগিতাই পুলিশের একমাত্র কাম্য। তাই তথ্য দিন, সেবা নিন। আপনার পুলিশ,আপনার পাশে সর্বত্র।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'