সরিষাবাড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে টিন ও অনুদানের চেক বিতরণ

জামালপুরের সরিষাবাড়িতে সাম্প্রতিক সময়ের বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ৪ সেপ্টেম্বর (শুক্রবার) টিন ও নগদ অনুদানের চেক বিতরণ করেছেন জামালপুর-৪ সরিষাবাড়ি আসনের সাংসদ মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি।

জানা যায়, ডাঃ মুরাদ হাসান এমপি করোনা মহামারী ও বন্যার শুরু থেকে উপজেলার অসহায় লোকজনদের মাঝে সাহায্য ও সহযোগীতা করে আসছেন। তিনি বলেছিলেন যতদিন দেশে দূর্যোগ থাকবে ততদিন তার সাহায্য কার্যক্রম অব্যাহত থাকবে, তিনি তার বক্তব্যের সাথে একাত্ম প্রকাশ করে অসহায় গরীব মানুষদের মাঝে সাহায্য অব্যাহত রেখেছেন। তিনি আজ উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঘর মেরামতের টিন ও নগদ অর্থ সহায়তা করেন।

উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আহমদ, ভাইস চেয়ারম্যান জলি আক্তার, মুরাদ ভাইয়ের বিশ্বস্ত প্রতিনিধি সাখাওয়াত হোসেন মুকুল, উপজেলা আওয়ামীলীগের সহযোগী অঙ্গ সংগঠন,ছাত্রলীগ, সাংবাদিকসহ সুধীবৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'