সরিষাবাড়ীতে উদীয়মান সাংবাদিকদের সমন্বয়ে নতুন রিপোর্টার্স ক্লাব গঠিত

বস্তুনিষ্ঠ ও সত্যনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকার নিয়ে এই সংগঠনের পথচলা

ছবিঃ সভাপতি এবং সাধারণ সম্পাদক

বস্তুনিষ্ঠ ও সত্যনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকারে জামালপুরের সরিষাবাড়ীতে নতুন রিপোর্টার্স ক্লাব গঠিত হয়েছে। ক্লাবের সভাপতি গুলজার হোসেন (দৈনিক বর্তমান খবর) ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন (দৈনিক বাস্তবায়ন) হিসেবে নির্বাচিত হন।

উক্ত কমিটিতে ৮ জন কার্যকরী সদস্য ও ৬ জন সাধারণ সদস্যের সমন্বয়ে মোট ১৪ জন সদস্য নিয়ে গঠিত হয়। কার্যকরী সদস্যপদে রয়েছেন সহ-সভাপতি এস.এম খুররম আজাদ (দৈনিক আজকের প্রভাত), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসিম উদ্দিন (আনন্দ টিভি), সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম খোকন (দৈনিক সমাবেশ), অর্থ সম্পাদক রাইসুল ইসলাম (দৈনিক আমার সংবাদ), কার্যকরী সদস্য এস.এম লুৎফর রহমান (দৈনিক মুক্ত আলো), রবিউল ইসলাম (দৈনিক উর্মিবাংলা প্রতিদিন) এবং সাধারণ সদস্যপদে রয়েছেন মোঃ হাফিজুর রহমান (দৈনিক আলোকিত সকাল), মেহেদি হাসান (দৈনিক সময়ের কলম), কাউসার আহম্মেদ (সত্যের সন্ধানে প্রতিদিন), মোঃ মাসুদ রানা (দৈনিক প্রভাতী খবর), রেজাউল করিম (একাত্তর বাংলা) ও সানজিত পারভেজ সিরাজী হিমু (ফটোগ্রাফার) বলে উদ্ধৃত। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ (দৈনিক সংবাদ), সাধারণ সম্পাদক আবুল হোসেন (দৈনিক আমাদের সময়) ও যুগ্ম সাধারণ সম্পাদক তৌকির আহম্মেদ হাসু (দৈনিক ভোরের ডাক) বলে প্রমুখ।

উক্ত ক্লাবটি উদ্ভোধন কালে বক্তারা বলেন সাংবাদিক হল সমাজের দর্পণ। তাই এ দর্পণের মধ্যদিয়ে দেশ ও সমাজের প্রকৃত বাস্তবতা স্পষ্ট ফুটে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পাশাপাশি সাংবাদিক ও জনগণের কল্যাণে উক্ত ক্লাবটি সদাশয় নিয়োজিত থাকবেন বলে জানান নবনিযুক্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। পরিশেষে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যবৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'