দৈনিক তরঙ্গ বার্তা’র নির্বাহী সম্পাদক সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি নির্বাচিত

সাংবাদিকদের মধ্যে সাংঘর্ষিকতার অবসান ঘটিয়ে সমন্বয় করবে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাব এই আশাবাদ ব‍্যক্ত করেন তিনি

বস্তুনিষ্ঠ ও সত্যনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকারে তারুন‍্যের উদবেলিত মৌনতায় সদ‍্য উদ্যমে শুরু হলো জামালপুরের সরিষাবাড়ীতে রিপোর্টার্স ক্লাব। এই সময় রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠার লক্ষ‍্যে সমন্বয়কারী সকল সংবাদকর্মীদের একমত পোষণে তথা সম্মতিক্রমে ক্লাবের সভাপতি গুলজার হোসেন (দৈনিক বর্তমান খবর) ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ( দৈনিক বাস্তবায়ন) নির্বাচিত হন।

জানা যায় উক্ত কমিটিতে ৮ জন কার্যকরী সদস্য ও ৬ জন সাধারণ সদস্যের সমন্বয়ে মোট ১৪ জন সদস্য নিয়ে গঠিত হয়েছে। কার্যকরী সদস্যপদে সহ সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন সরিষাবাড়ী হতে প্রকাশিত বহুল পরিচিত ও জনপ্রিয় দৈনিক তরঙ্গ বার্তা অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক ও দৈনিক আজকের প্রভাতের সরিষাবাড়ী প্রতিনিধি এস.এম খুররম আজাদ।

সরিষাবাড়ীতে সংবাদকর্মীদের মধ‍্যে সমন্বয়হীনতা সম্পর্কে তাঁর কাছে জানতে চাইলে তিনি বলেন, সুস্থ ধারার সাংবাদিকতা ফিরিয়ে আনতে এবং সংবাদকর্মীদের অধিকার আদায়ে তথা এমন সাংঘর্ষিকতার সমন্বয় করবে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাব এই আশাবাদ ব‍্যক্ত করেন তিনি।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'