সরিষাবাড়ী শিমলাপল্লী এলাকায় মেয়র পদপ্রার্থী সুমনের উঠান বৈঠক

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচন কে কেন্দ্র করে আগাম নির্বাচনী প্রচারণা শুরু করেছেন সরিষাবাড়ী পৌরসভাস্থ ৬নং ওয়ার্ডের কৃতি সন্তান ও সকলের প্রিয়মুখ বাংলাদেশ আওয়ামী যুবলীগ, সরিষাবাড়ী শহর শাখার সাধারণ সম্পাদক সুমন চাকলাদার।

গত মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) বাদ মাগরিব সরিষাবাড়ী পৌরসভাস্থ ৫নং ওয়ার্ডের শিমলাপল্লী পশ্চিমপাড়া এলাকায় মরহুম তছের উদ্দিন সরকার এর বাড়ীতে এক গণসংযোগ তথা সৌহার্দ্যপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল করিম সরকার এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইকবাল হাসান সরকার রিয়াদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় তথ্য প্রতিমন্ত্রীর আস্থাভাজন ব্যক্তি সাখাওয়াতুল আলম মুকুল, উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহমেদ, উপজেলা যুবলী সাংগঠনিক সম্পাদক আজমত আলী,যুবলীগ সদস্য ছামিউল খান,এম.ডি রানা সরকার, কামরুল ইসলাম,হাবিবুর রহমান মোওলা, কফিল আহমেদ,  উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী শরিফ আহমেদ নিরব ও গ্রামের গণমান্য ব্যক্তিবর্গসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উক্ত অনুষ্ঠানে সরিষাবাড়ী পৌরসভার আগামীদিনের মেয়র প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'