সরিষাবাড়ীতে বন্যার্তদের পাশে এস.এস.সি ৯৩ ব্যাচ

তাদের এই কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তারা

বন্যার্তদের মানবিক সাহায্যার্থে জামালপুরের সরিষাবাড়ীতে অরাজনৈতিক সংগঠন এস.এস.সি ব্যাচ-৯৩ সরিষাবাড়ী এর উদ্দ্যোগে নৌকা যোগে বিভিন্ন স্থানে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৯ আগস্ট) দিনব্যাপী বন্যাদুর্গত ৫’শ পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়।

এস.এস.সি ব্যাচ-১৯৯৩ এর সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার এস এস সি ব্যাচ-৯৩ সরিষাবাড়ীর অরাজনৈতিক সংগঠনটির সদস্যদের উদ্দ্যোগে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী কাঠের ব্রীজপাড় এলাকায়, পোগলদিঘা ইউনিয়নের দামোদরপুর,যমুনার চর, আওনা ইউনিয়নের কুলপাল গ্রামে ও কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান সহ সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার মাজনাবাড়ীর ৫’শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

ত্রাণ হিসেবে,চাল,মুসুর ডাল,সয়াবিন তৈল,আলু,পেঁয়াজ,খাবার স্যালাইন,সর্দি জ্বর ও আমাশয় প্রতিরোধে ঔষধ বিতরণ করা হয় ।এ সব পেয়ে খুশী বন্যার্ত পরিবারের সদস্যরা।

বন্যার্তদের মানবিক সাহায্যার্থে সরিষাবাড়ীর অরাজনৈতিক সংগঠন এস এস সি ব্যাচ-৯৩ এর ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে জানা গেছে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'