সরিষাবাড়ীতে দালালসহ ভুয়া ডাক্তার গ্রেফতার

জামালপুরে সরিষাবাড়ীতে র‍্যাব-১৪ এর অভিযানে দালালসহ ভুয়া ডাক্তার গ্রেফতার। গত বুধবার(২৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে পিংনা বালিকা উচ্চ বিদ্যালয়ের পশ্চিমপার্শ্বে, পিংনা-ভূয়াপুর রোড়ে অবস্থিত ক্যাপ্টেন জালাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালান র‍্যাব-১৪ একটি দল।

র‍্যাব সূত্রে জানা যায়, ক্যাপ্টেন জালাল ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী ও মেডিসিন বিশেষজ্ঞ, এমবিবিএস ক্যাপ্টেন(অবঃ) জালাল আহম্মেদ একজন ভুয়া ডাক্তার। তার সমস্ত বিশেষজ্ঞ পদাতি ভুয়া এবং জালিয়াত। র‍্যাবের এই অভিযানটি পরিচালনা করেন ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (এএসপি-১) এম.এম সবুজ রানা ও স্কোয়াড কমান্ডার সরকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন। উক্ত অভিযানে র‍্যাব কমান্ডার প্রেস ব্রিফিংয়ে বলেন, গ্রেফতারকৃত জালাল আহম্মেদ গোপালগঞ্জ জেলার কাসিয়ানী উপজেলার কুসুমদিয়া গ্রামের মৃত হাসান আলীর ছেলে এবং দালাল ও সহযোগী রাসেল মিয়া টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার ভেড়া ডাকরি গ্রামের মজিবরের ছেলে। তাঁরা দুজনে যোগসাজশে এই ডায়াগনস্টিক সেন্টারটি পরিচালনা করে আসছেন। মূলত তাঁরা কোন মেডিকেল অফিসার বা প্যাথলজিক্যাল বিশেষজ্ঞ নন।

উক্ত অভিযানে ভারতীয় নিষিদ্ধ ঔষধসহ দেশীয় ঔষধ বিদেশী মোড়কে পাওয়ায় জব্দ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দীকুর রহমান সিদ্দীক। অভিযান শেষে র‍্যাব কমান্ডার(এএসিপি-১) ও উপজেলা নির্বাহী অফিসার উক্ত ডায়াগনস্টিক সেন্টারটি সীলগালা করে দেন এবং প্রশাসনিক কোন নির্দেশ না আসা পর্যন্ত প্রতিষ্ঠানটির সার্বিক দেখভালের দায়িত্ব দেন ইউনিয়ন যুবলীগ সভাপতি সিদ্দীকুর রহমান সিদ্দীককে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'