সরিষাবাড়ীতে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রাখার নির্দেশনা তথ্যপ্রতিমন্ত্রীর

বন্যা চলে গেলেও মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন মাননীয় তথ্যপ্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি।

জানা গেছে, তথ্যপ্রতিমন্ত্রীর নির্দেশনায় গত মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে সরিষাবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের শিমলাপল্লী পশ্চিমপাড়া এলাকায় যুবলীগের নেতৃত্বে এলাকার অসহায় দুস্থ ও বন্যায় ক্ষতিগ্রস্ত ৬০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারকৃত ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত ত্রাণসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি(মিনিকেট) চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি আয়োডিন যুক্ত লবণ,১ কেজি চিনি,২ কেজি চিড়া,১ প্যাকেট নুডলস (৫০০গ্রাম) ও ১ লিটার সয়াবিন তেল।

ত্রাণসামগ্রী বিতরণকালে এই সময় উপস্থিত ছিলেন তথ্যপ্রতিমন্ত্রীর আস্থাভাজন ও বিশ্বস্ত দায়িত্ববান ব্যক্তি সাখাওয়াতুল আলম মুকুল, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর কালা চাঁন পাল, কামারাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও যুবলীগ নেতা ছামিউল হক খাঁ,সরিষাবাড়ী বাসস্ট্যান্ড ৮২২ এর কার্যকরী সভাপতি মোঃ মোবারক হোসেন, সাধারণ সম্পাদক আঃ করিম সরকার, সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক চাঁন মিয়া চানু, সাংবাদিক গুলজার হোসেন ও কামরুল ইসলাম সহ, মওলানা, বাবু, লিখন, রাজু, সজীব, হাবিল ও সাদ্দাম প্রমুখ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'