সরিষাবাড়ীতে বন্যা প্রতিরোধ বাঁধ ও একটি ব্রীজ নির্মাণের প্রতিশ্রুতি দিলেন – তথ্য প্রতিমন্ত্রী

আগষ্ট মাস, শোকের মাস বেদনার মাস। তবুও এই শোকের মাসে সুখের সংবাদ জানালেন জামালপুরে ২৬ লক্ষ মানুষের অভিভাবক, স্বপ্নদ্রষ্টা ও নতুনত্বের উদীয়মান রূপকার মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি।

জানা যায়, গত রবিবার(১৬ আগস্ট) জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৩নং ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা কোলারপাড়া এলাকায় সাম্প্রতিক সর্বনাশী বন্যায় ক্ষতিগ্রস্ত দুস্থ অসহায় দরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী নিজ হাতে বিতরণকালে অত্রাঞ্চলের ক্ষতিগ্রস্ত বন্যার্তদের উদ্দেশ্যে মাননীয় তথ্য প্রতিমন্ত্রী বলেন আপনাদের সুবিধার্থে জন্য এই অঞ্চলে নির্মাণ করা হবে বন্যা প্রতিরোধ বাঁধ ও একটি ব্রীজ। এমন আশান্বিত স্বপ্নের কথা শুনে জনগণের মনে হতশা কেটে স্বস্তি ফিরে আসে বলে জানান অনেকেই।

জানা যায় উপহারকৃত ত্রাণসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২কেজি চিড়া, ১কেজি ডাল, ১কেজি চিনি, ১কেজি লবন, ১লিটার সয়াবিন তৈল ও ১প্যাকেট লুডুস। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, ডোয়াইল ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন রতন, তারাকান্দি ট্রাক ট্র্যাঙ্ক লড়ি মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, তথ্যপ্রতিমন্ত্রীর আস্থাশীল ব্যক্তি সাখোয়াত আলম ও ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ আওয়ামী লীগের দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'