সরিষাবাড়িতে বন্যার্ত ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করলেন তথ্য প্রতিমন্ত্রী

জামালপুরের সরিষাবাড়ির ৩নং ডোয়াইল ইউনিয়নের চাপারকোনার কোলারপাড় এলাকায় বন্যার্ত,দুস্থ ও অসহায় মানুষদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি। দীর্ঘদিন দেশে বন্যা থাকায় এ ত্রান কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান তথ্য প্রতিমন্ত্রী  ডাঃ মুরাদ হাসান এমপি। প্রধানমন্ত্রীর এই উপহারসামগ্রী তুলে দেওয়া হয় বন্যায় সর্বহারা,দুস্থ ও অসহায় পরিবারের মাঝে। ত্রাণ বিতরণের পাশাপাশি প্রতিমন্ত্রী উক্ত এলাকার বন্যা প্রতিরোধ বাঁধ ও একটি ব্রীজ নির্মানের কথা জানান। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল, চাল ১০ কেজি, চিড়া ২ কেজি, ডাল ১ কেজি, লবণ এক প্যাকেট, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ কেজি ও লুডুস এক প্যাকেট।

উক্ত ত্রান বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ৩নং ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন রতন,উপজেলা নির্বাহি অফিসার শিহাব উদ্দিন আহমেদ, তারাকান্দি ট্রাক,ট্যাঙ্ক লড়ি মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, প্রতিমন্ত্রীর বিশস্ত প্রতিনিধী সাখোয়াত হোসেন মুকুল, সাংবাদিকসহ সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'