সরিষাবাড়ীতে ক্ষতিগ্রস্ত বন্যার্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

প্রকৃতির নিয়মে প্রতিবছরই বন্যা আসে বন্যা যায়। এই আসা যাওয়ার মাঝে কখনো কখনো ব্যাপক ক্ষতি হয়ে যায় মানুষের সাজানো-গোছানো স্বপ্নিল সোনার সংসার। কারো ক্ষতি হয় ঘরবাড়ি, কারো হয় ফসলাদি, আবার হয়তো কারো থাকেনা মাথাগোঁজার ঠাঁই।

তাই এমনি দুর্যোগময় বন্যায় এবারের ক্ষতিগ্রস্ত ও অভাবগ্রস্ত অসহায় দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণসামগ্রী বিতরণ ও ত্রাণকার্য্য অব্যাহত রাখার নির্দেশনা দিয়েছেন মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি। 

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকাল ৩টায় জামালপুরে সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে প্রায় দুই শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে তুলে দেয়া হয় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী। এ সময় উক্ত ত্রাণকার্য্যে উপস্থিত ছিলেন তথ্যপ্রতিমন্ত্রীর আস্থাভাজন ব্যক্তি সাখাওয়াতুল আলম মুকুল, সাবেক ছাত্রলীগ ও যুবলীগ সভাপতি জাকির হোসেন তোতা, ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন রতন, যুবলীগ সদস্য মেহেদি হাসান লিটু, সোহেল রানা মিঠু, মিল্টন সরকার ও ছাত্রলীগের সদস্য সৈকত হোসেন সহ ৭ নং ওয়ার্ডের মেম্বার সরাফত আলী এবং অত্রাঞ্চলের দলীয় নেতৃবৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'