সরিষাবাড়ীতে বিদেশী অস্ত্র ও দুইরাউন্ড গুলিসহ ইউপি মেম্বার গ্রেফতার

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার মনিরুজ্জামান হিটলার ও তার দুই সহযোগী বিদেশি অস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ র‍্যাব -১৪ এর অভিযানে গ্রেপ্তার।

জানা গেছে গত মঙ্গলবার(১১ আগস্ট) আনুমানিক রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভবানীপুর আঃ রাজ্জাকের বাড়ীতে অভিযান চালায় র‍্যাব-১৪ (সিপিসি-১) এর একটি চৌকস দল। উক্ত দলটি পরিচালনা করেন জামালপুরের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা। র‍্যাব-১৪ বুধবার (১২ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান ভবানীপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মনিরুজ্জামান হিটলারের থাকার ঘরের পশ্চিম পাশে কক্ষে লুকিয়ে রাখা ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি,১টি রামদা, ১টি চাপাতি, ১টি ছুরি ও ১টি জাল পাসপোর্ট সহ ২টি মোবাইল ফোন উদ্ধার করেন। এসময় হিটলার মেম্বারের সাথে দুই সহযোগীকে আটক করেন বলে জানান র‍্যাব-১৪। আটককৃতরা হলেন টাঙ্গাইল ধনবাড়ী থানা জোকনী গ্রামের বাজন আলীর ছেলে মোঃ শামীম মিয়া (২৫) ও একই গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মশিউর রহমান (২৮)।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা যায়, আটককৃত হিটলার মেম্বার একজন এলাকার চিহ্নত ত্রাস, তার বিরুদ্ধে ইতিপূর্বেও একাধিক অস্ত্র ও মাদকের মামলা রয়েছে। তাকে গ্রেপ্তারের পর এলাকাবাসী মনে সংশয় কেটে স্বস্তি ফিরে এসেছে বলে জানান অনেকেই।

উপরোক্ত বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করিমের কাছে জানতে চাইলে তিনি বলেন, আটককৃতদের থানায় হস্তান্তর করেছে র‍্যাব এবং অস্ত্র আইনে মামলা দায়ের পর তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'