জামালপুরের সরিষাবাড়ীতে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার-৩

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ভবানীপুর পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি রামদা, একটি চাপাতি, একটি ছুরি, একটি জাল পাসপোর্ট এবং দুইটি মোবাইল সেটসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-১ জামালপুর ক্যাম্প।

মঙ্গলবার ১১ আগস্ট রাত ১১টার দিকে র‍্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানা এবং স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে জেলার সরিষাবাড়ী উপজেলার ভবানীপুর পূর্বপাড়া একাধিক মামলার আসামী মো. মনির“জ্জামান হিটলারের বসতবাড়ী থেকে অবৈধ মাদক ও অস্ত্র উদ্ধার করে।
অভিযানকালে আসামী মো. মনির“জ্জামান হিটলার (৩৮), মো. শামীম (২৫), ও মো. মশিউর রহমান (২৮) কে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও অপরাধ অপকর্ম করে আসছিল বলে স্বীকার করেছে। অস্ত্র ও মাদকের মত সামাজিক ব্যাধির বির“দ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান। এ ব্যাপারে আসামীদের বির“দ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'